• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

সাইবেরিয়ায় গিয়ে করোনা আক্রান্ত করণ সিং গ্রোভার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

সাইবেরিয়ায় গিয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন করণ সিং গ্রোভার। সাইবেরিয়ায় গিয়ে অসুস্থ হয়ে সেখানেই আটকে পড়েন বিপাশা বসুর স্বামী। সোমবার ভারতের এক সংবাদমাধ্যমের এমন খবর প্রকাশ করা হয়।

জিনিউজের খবরে বলা হয় 'কুবুল হ্যায় ২.০' নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য সম্প্রতি সাইবেরিয়ায় উড়ে যান করণ সিং গ্রোভার। শ্যুটিং শেষ করে ২৯ ডিসেম্বর সাইবেরিয়া থেকে ফেরার কথা ছিল করণ সিং গ্রোভারের। দেশে ফেরার আগে কভিড পরীক্ষা করা হলে, রিপোর্ট পজিটিভ আসে করণের। 

টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতার পাশাপাশি তাঁর আরও কয়েকজন সহকর্মীর কভিড রিপোর্টও পজিটিভ আসে। এরপরই করণ সিং গ্রোভারসহ আরও বেশ কয়েকজনকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। ফলে ২৯ ডিসেম্বর করণ সিং গ্রোভার দেশে ফিরতে পারেননি। আইসোলেশনে থাকার সময়সীমা শেষ করে তবেই করণ সিং গ্রোভাররা দেশে ফিরতে পারবেন বলে জানা গেছে। যদিও বিপাশা বসুর পক্ষ থেকে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

অমিতাভ বচ্চন থেকে ঐশ্বরিয়া রাই বচ্চন কিংবা বরুণ ধাওয়ান বা নীতু কাপুর। কভিডে আক্রান্ত হন একের পর এক তারকা। বলিউডে প্রথম করোনায় আক্রান্ত হন কণিকা কাপুর। বিদেশ থেকে ফেরার পর মুম্বাই হয়ে লখনউতে হাজির হওয়ার পরই করোনায় আক্রান্ত হন কণিকা কাপুর। 

বিদেশ থেকে ভারতে ফেরার পর কণিকা কেন আইসোলেশনে থাকেননি, তা নিয়ে অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করেন। যা শুনে মন ভেঙে যায় কণিকার। যদিও পরপর ৮ বার পরীক্ষার পর অবশেষ সুস্থ হয়ে লন্ডনে সন্তানদের কাছে পাড়ি দেন কণিকা কাপুর।