• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

সৈয়দপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শুভসংঘের ঈদ উপহার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ মে ২০২০  

দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার উদ্যোগে শ্রবণ প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ১১টায় সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ চত্বরে ওই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময়  কালের কন্ঠ শুভসংঘ সৈয়দপুর উপজেলা শাখার উপদেষ্টা সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব, উপদেষ্টা ও লক্ষণপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা, উপদেষ্টা ও সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম, উপদেষ্টা এবং কালের কণ্ঠের সৈয়দপুর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন লুতু, শুভসংঘের সভাপতি মো. নাছিম রেজা শাহ্, সহ-সভাপতি মো. মতিউর রহমান মতি, সাধারণ সম্পাদক মো. শফিকুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুন্না দাস, কোষাধ্যক্ষ মো. আব্দুল খালেক, নারী বিষয়ক সম্পাদক রুমা, সদস্য শাহ্নাজ পারভীন, আমির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় ৩০ জন শ্রবণ প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীর মাঝে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল দুই রকম সেমাই, চিনি, দুধ, সাবান, মুড়ি এবং নগদ অর্থ।

কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি মো. নাছিম রেজা শাহ্ বলেন, শুভ কাজে সবার পাশে' থাকার প্রত্যয়ে শুভসংঘের ব্যানারে সমাজের দুস্থ ও অসহায়দের পাশে থাকার চেষ্টা করছি আমরা। তারই ধারাবাহিকতায় আজ আমরা সমাজের অবহেলিত শ্রবণ প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের  মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলাম।