• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

৮ মার্চ যুবাদের গণভবনে সংবর্ধনা দিবেন প্রধানমন্ত্রী

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

বিশ্বজয় করে আসা আকবর আলীর নেতৃত্বাধীন বাংলাদেশ যুব দল প্রশংসা আর সংবর্ধনায় ভাসছে বেশ ভালোভাবে। দেশে ফিরে বিসিবির উষ্ণ অভ্যর্থনা পাওয়ার পর যুবদলের অংশ হওয়া ৯ ক্রিকেটার আলাদা করে সংবর্ধিত হলেন বিকেএসপিতে। বিকেএসপির ৯ ছাত্রকে সংবর্ধনা অনুষ্ঠানেই এলো আরও বড় খবর। আগামী ৮ মার্চ গণভবনে সংবর্ধিত হবে বিশ্বজয়ী যুবারা।

বিশ্বকাপ জয়ের পরই প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে ঘোষণা ছিল বেশ জাঁকজমকপূর্ণভাবে যুবদলকে দেওয়া হবে সংবর্ধনা। তবে সময় ও অন্যান্য দিক বিবেচনা করে কবে নাগাদ হতে পারে তা নিশ্চিত হওয়া যাচ্ছিল না।

সাভারের বিকেএসপিতে আকবর, শামীম, মুরাদদের সংবর্ধনা অনুষ্ঠানে তারিখ নিশ্চিত করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তিনি বলেন, ‘তোমরা বড় হও। তোমাদেরকে এই দেশ এবং জাতি সম্মানিত করবে। যেখানেই যাচ্ছো তোমরা কিন্তু সম্মানিত হচ্ছো। তোমাদেরকে আরেকটি ভালো সংবাদ জানিয়ে রাখছি। আগামী ৮ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী গণভবনে আমাদের সেই আকবরবাহিনীকে সংবর্ধনা দেবেন নিজে উপস্থিত থেকে।’

যুব দলের অধিনায়ক আকবর আলী ছাড়াও বিকেএসপিতে সংবর্ধিত হয়েছেন ৮ জন ক্রিকেটার। তারা হলেন হাসান মুরাদ, শামীম হোসেন, পারভেজ হোসেন ইমন, প্রান্তিক নওরোজ নাবিল, মাহমুদুল হাসান, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ শাহিন আলম এবং আশরাফুল ইসলাম সিয়াম (স্ট্যান্ড বাই)।

অনুষ্ঠানে আকবরদের প্রত্যেকের হাতে বিকেএসপির পক্ষ থেকে এক লাখ টাকার চেক, ক্রেস্ট ও বিশেষ ব্লেজার তুলে দেওয়া হয়। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।