• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

রৌমারীতে সুমন হত্যায় স্ত্রী ও তার প্রেমিক ২ দিনের রিমান্ডে

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩  

কুড়িগ্রামের রৌমারীতে সুমন হত্যা মামলায় সুমনের স্ত্রী সোমা আক্তার এবং তার প্রেমিক আকরাম হোসেন সৌরভের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার কুড়িগ্রামের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুমন আলী এ আদেশ দেন।

রৌমারী থানার ওসি রূপ কুমার সরকার জানান, ঘটনার দিন নিহতের স্ত্রী সোমাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে পরদিন আদালতে তার সাতদিনের রিমান্ড চাওয়া হয়। শনিবার সকালে মূল আসামির প্রেমিক আকরাম হোসেন শুভকে গ্রেফতার করে আদালতে তোলা হয়। তারও সাতদিনের রিমান্ডের আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা। রোববার শুনানি শেষে আদালতের বিচারক দুই আসামির দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সকালে নিজ ঘর থেকে রৌমারী উপজেলার সদর ইউনিয়নের বড়াইবাড়ি গ্রামের মোতালেব মিয়ার ছেলে সুমনের লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় তার স্ত্রীকে সোমাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। সোমা একই ইউনিয়নের কলাবাড়ি গ্রামের শুকুর আলীর মেয়ে। প্রায় চার মাস আগে সুমন ও সোমার পারিবারিকভাবে বিয়ে হয়।

পুলিশ জানায়, বিয়ের আগ থেকেই সুমনের স্ত্রী সোমার প্রেমের সম্পর্ক ছিল এলাকার আকরাম হোসেন শুভর সঙ্গে। বিয়ের পরে সুমনকে সরিয়ে তারা ঘর বাঁধার পরিকল্পনা থেকে সুমনকে হত্যা করে। গত বুধবার রাতে খাওয়া সেরে স্বামী-স্ত্রী ঘুমিয়ে পড়লে সোমার পরকীয়া প্রেমিকসহ একাধিক লোকজন সোমার সাহায্যে ঘরে প্রবেশ করে গলায় শাড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে সুমনের মৃত্যু নিশ্চিত করেন। বৃহস্পতিবার সকালে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় সুমনের স্ত্রী সোমাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয় পুলিশ। জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করে সুমনের স্ত্রী সোমা। তার দেওয়া তথ্যে শনিবার সকালে প্রেমিক আকরাম হোসেন শুভকে গ্রেফতার করে পুলিশ। শুভ উপজেলার কর্ত্তীমারী বাইমমারী এলাকার আশরাফুল হকের ছেলে। ঘটনায় আরো একাধিক ব্যক্তি জড়িত রয়েছে বলে জানিয়েছে রৌমারী থানা পুলিশ।