• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

দেশে ধর্ম নিয়ে রাজনীতি শুরু হয়েছে: চিফ হুইপ 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ মার্চ ২০২১  

জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ আসনের ছয়বারের সফল সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, ভারতের প্রধানমন্ত্রীর বাংলাদেশ আসাকে কেন্দ্র করে দেশে ধর্ম নিয়ে রাজনীতি শুরু হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধর্ম নিয়ে রাজনীতি করাকে সংবিধানে বন্ধ করে দিয়ে ছিলো, জিয়াউর রহমান, বিএনপি, জাতীয় পার্টি ধর্ম নিয়ে রাজনীতি করে সেই সময় সুযোগ নিয়ে ছিলো। আজও তাদের এজেন্টরা একই কৌশলে দেশে ধর্মের রাজনীতি শুরু করেছে।

সোমবার (২৯ মার্চ) দুপুরে মাদারীপুরের শিবচর উপজেলার নূর-ই-আলম চৌধুরী অডিটোরিয়াম কাম মাল্টি পারপাস হল রুমে পদ্মা সেতুর রেল সংযোগ প্রকল্পের ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
চিফ হুইপ তার বক্তব্যে আরো বলেন, হেফাজত ইসলাম হরতালের কর্মসূচি দেন। আর গাড়িতে আগুন দেওয়ার হুকুম দেয় বিএনপি। তাতেই প্রমাণ হয় হেফাজত ইসলাম বিএনপির ভিকটিম হিসাবে কাজ করছেন।

চিফ হুইপ সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল, ভূমি অফিস উদ্বোধনসহ ২০ আসন বিশিষ্ট একটি আইসিটি ল্যাব ভিত্তি প্রস্থর স্থাপন করেন।

এ সময় তার সাথে মাদারীপুরের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. রহিমা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অতিরিক্ত দায়িত্ব অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সানজিদা ইয়াসমিন, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা (ভূমি অধিগ্রহণ শাখা) প্রমথ রঞ্জন ঘটক, সহকারী কমিশনার ভূমি এম রকিবুল হাসান, ওসি মো. মিরাজ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন খান তোতাসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।