• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এসপি সৈয়দা জান্নাত আরা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ মার্চ ২০২১  

বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন কুড়িগ্রামের এসপি সৈয়দা জান্নাত আরা। আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হন তিনি।

মঙ্গলবার সকাল ১১টায় রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় তাকে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিন করা হয়।

কোভিড-১৯ এর প্রাদুর্ভাবজনিত কারণে রেঞ্জ ডিআইজি মহোদয় অনলাইনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ সভা করেন। সভায় গত ফেব্রুয়ারি মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা করা হয়। এছাড়া আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে আলোচনা করা হয়।

এসময় কুড়িগ্রাম জেলার কোর্ট পুলিশ পরিদর্শক পৃথ্বীশ কুমার সরকারকে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত করা হয়। কুড়িগ্রাম সদর থানার এসআই আমিনুল হক ও পিপি’র সঙ্গে সমন্বয়পূর্বক বিজ্ঞ আদালতকে সহায়তা করে আসামিদের সাজা প্রদানের জন্য তাকে এ শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত করা হয়েছে।

রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্যর সভাপতিত্বে সভায় আরও ছিলেন- রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) শাহ মিজান শাফিউর রহমান, অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ওয়ালিদ হোসেন ও পুলিশ সুপার (ডিসিপ্লিন অ্যান্ড প্রসিকিউশন) আব্দুল লতিফ।

এছাড়াও ছিলেন- রেঞ্জের রংপুর জেলার পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, লালমনিরহাটের পুলিশ সুপার আবিদা সুলতানা, নীলফামারীর পুলিশ সুপার মোখলেছুর রহমান, ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, পঞ্চগড়ের পুলিশ সুপার ইউসুফ আলী, গাইবান্ধার পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, অত্র রেঞ্জ দপ্তরের সহকারী পুলিশ সুপার (অপরাধ) এ, বি, এম জাহিদুল ইসলাম।