• শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

মোংলা একসময় বাতির নিচে অন্ধকার ছিল: মেয়র আব্দুল খালেক

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৪  

আসন্ন উপজেলা নির্বাচনে শান্তি-উন্নয়নের পক্ষে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক বলেছেন, মোংলা একসময় ছিল বাতির নিচে অন্ধকার। ২০০৮ সালের নির্বাচনের পর শেখ হাসিনা সরকার মোংলা-রামপালেে অভূতপূর্ব উন্নয়ন করেছেন।

তিনি বলেন, একসময় সন্ত্রাসের রাজত্ব, সন্ত্রাসের জনপদ বলে যে মোংলা পরিচিত ছিল সেই মোংলায় এখন শান্তি ও শৃঙ্খলা ফিরে এসেছে। এই রামপাল-মোংলায় আর সন্ত্রাসের রাজত্ব করতে দেওয়া হবে না। মোংলার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে আপনারা তাকেই ভোট দিবেন।

সোমবার সন্ধ্যায় মোংলা শ্রমিক সংঘ চত্বরে পৌর আওয়ামী লীগের আয়োজনে বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

মেয়র আব্দুল খালেক বলেন, ১৯৯১ সাল থেকে এই পর্যন্ত আমি রামপাল-মোংলার মানুষের কাছে ঋণী। আমার সফলতার সব কিছুই এই মোংলা-রামপালের মানুষ। সুতরাং আমি যেখানেই থাকি, যে অবস্থাতেই থাকি, মৃত্যুর আগ পর্যন্ত আমি রামপাল-মোংলার মানুষের সঙ্গেই আছি। কারণ এই রামপাল-মোংলাই আমার প্রাণ। আমার প্রতি রামপাল-মোংলার মানুষের ভালোবাসার টান ও ঋণ কোনোদিনই শোধ করতে পারব না।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিমের সঞ্চালনায় কর্মী সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মহিলা ভাইস-চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাই, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সাম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ আব্দুস সালাম, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো. তারিকুল ইসলাম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হোসেন, পৌর যুবলীগের সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আল মামুন, পৌর কাউন্সিলরসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা কর্মীরা সমাবেশ অংশ নেন।