• শুক্রবার   ২২ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৬ ১৪২৮

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
পূর্বাচলে বঙ্গবন্ধু এক্সিবিশন সেন্টার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একই দিনে উদ্‌যাপিত হলো তিন ধর্মের উৎসব চীন থেকে এলো আরো ৫৫ লাখ সি‌নোফা‌র্মের টিকা শান্তিপূর্ণ বাংলাদেশে সম্প্রীতি বিনষ্টকারীদের ছাড় দেওয়া হবে না ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী যেই হোক ব্যবস্থা নেয়া হবে’

ডোমারে সড়ক দুর্ঘটনায় আট মাসের শিশুসহ নিহত ২

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১  

নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী-গোমনাতি সড়কে ট্রাক্টরের সঙ্গে ব্যাটারিচালিত অটোর ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালক আবুল হোসেন (৫৫) এবং ৮ মাসের শিশু কন্যা সাবিহা সুলতানাসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় হাবিহার মা সুবর্না বেগম ও নানি মালেকা বেগম গুরুতর আহত হন। গতকাল শনিবার (০৯ অক্টোবর) রাত ৮টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল হোসেনের বাড়ি উপজেলার বামুনিয়া ইউনিয়নের ময়দান পাড়া এলাকায় এবং নিহত আট মাসের শিশু সাবিহা সুলতানা নীলফামারী সদর উপজেলার রামগঞ্জ এলাকার নুরনবী ইসলামের কন্যা।

স্থানীয়রা জানান, বিপরীত দিকের ট্রাক্টরটি বোড়াগাড়ী হতে গোমনাতী যাওয়ার সময় পাঠানপাড়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু সাবিহার মৃত্যু হয়। গুরুতর অবস্থায় ভ্যানচালক আবুল হোসেন, সাবিহার মা সুবর্না বেগম ও তার নানী মালেকা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পেরণ করেন। রাস্তায় ভ্যান চালক মারা যান।

ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. নাজিয়া তাসনিম জানান, গুরুতর আহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজন নিয়ে আসে। তাদের অবস্থা আশংকাজনক হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম দুর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, এ দুর্ঘটনায় ভ্যান চালক আবুল হোসেন ও ৮ মাসের শিশু কন্যা নিহত হয়েছেন। ট্রাক্টরটি আটক করা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয় নাই।