ব্রেকিং:
দেশে নতুন করে লকডাউনের কোন চিন্তা-ভাবনা নেই: স্বাস্থ্যমন্ত্রী
  • সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
অস্ত্র প্রতিযোগিতার পরিবর্তে শান্তিপূর্ণ বিশ্ব গড়ুন- প্রধানমন্ত্রী যৌথভাবে মৈত্রী দিবস পালন করবে ঢাকা-দিল্লি রংপুরে এখন মঙ্গা নেই, উন্নয়ন দৃশ্যমান: বাণিজ্যমন্ত্রী হাবিপ্রবিতে ইউনিটভিত্তিক ভর্তি প্রক্রিয়া শুরু ট্রাকচাপায় ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিহত

ডোমার পৌর নির্বাচনী জনসভায় আঃলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত     

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২১  

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব বিশ্ববাসী অনুসরন করছে। তাই বাংলাদেশের একমাত্র উন্নয়নের প্রতিক নৌকা। দেশের চলমান উন্নয়নের সাথে নীলফামারী ও ডোমার পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতায় সংযুক্ত করতে নৌকার বিকল্প নাই। সরকারে এই সদইচ্ছার কারণে এলাকার মানুষকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকা দরকার। সেই সঙ্গে ৭১’র পরাজিত শক্তিদের যে কোন ষড়যন্ত্র প্রতিহত করতে হবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) সাখাওয়াত হোসেন শফিক। 

গতকাল বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী বর্তমান মেয়র ও ও নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও ডোমার পৌরসভার মেয়র প্রাথী ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক গনেশ কুমার আগরওয়ালা এর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।  

পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  মমতাজুল হক সভাপতিত্ব করেন।

নীলফামারী ও ডোমারে এই মতবিমিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী দেওয়ান কামাল আহমেদ, ডোমার পৌর মেয়র প্রার্থী গণেশ কুমার আগরওয়ালা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, ডোমার উপজেলা সভাপতি খায়রুল আলম বাবুল, সাধারন সম্পাদক তোফায়েল আহম্মেদ, জেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহিদ মাহমুদ ,নীলফামারী পৌর সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির পরিবেশ ও বন বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিস্টার কানিজ ফারাহ আহমেদ, জেলা যুবমহিলা লীগের সাধারন সম্পাদক ইসরাত জাহান পল্লবী প্রমুখ।

প্রধান অতিথি সাখাওয়াত হোসেন বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নীলফামারী ও ডোমার পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিক দিয়ে দুই প্রার্থীর প্রতি আস্থা রেখেছেন। আমি মনে করি বিপুল ভোটে এখানকার আপামর মানুষ নৌকা প্রতিকের মেয়র প্রার্থীকে উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নির্বাচিত করবে এবং শেখ হাসিনাকে সম্মানিত করবেন মেয়র প্রার্থীদের বিজয়ী করে আরও নন্দিত করবেন।
উল্লেখ যে আগামী ২ নবেম্বর ডোমার ও ২৮ নবেম্বর নীলফামারী পৌরসভার ভোট গ্রহন।