• বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৬ ১৪২৮

  • || ১৪ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
সেবা নিতে এসে কোনো মানুষ যেন হয়রানির শিকার না হন- ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রী দিনাজপুরে বইছে শৈত্যপ্রবাহ ‘শীতার্ত মানুষের কষ্ট লাঘবে পদক্ষেপ নিয়েছে সরকার’ ডিমলায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, যুবক আটক বিরলে ট্রাক্টরের ধাক্কায় পল্লি চিকিৎসক নিহত

কিশোরগঞ্জে বিজিবি সদস্য নিহতের ঘটনায় গ্রেফতার ৩   

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২১  

নীলফামারীর কিশোরগঞ্জে নির্বাচনী সহিংসতায় বিজিবি নায়েক রুবেল মন্ডল হত্যা মামলায় পলাতক ৩ আসামিকে গ্রেফতার করেছে  র‌্যাব ১৩। গত বুধবার (১লা ডিসেম্বর) মধ্যরাতে কিশোরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন পশ্চিম দলিরাম গ্রামের আব্দুল জলিল, বাবু মিয়া ও ওয়াজেদ মেম্বার।

বিষয়টি নিশ্চিত করে  র‌্যাব ১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান, গ্রেফতার আসামিদের কিশোরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফল ঘোষণার পর গাড়াগ্রাম ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম দলিরাম মাঝাপাড়া ভোটকেন্দ্রে সহিংসতার ঘটনা ঘটে। এতে রুবেল হোসেন মণ্ডল নামের এক বিজিবি সদস্যের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দলিরাম মাঝাপাড়া কেন্দ্রে ভোটগ্রহণ ও গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়। ওই কেন্দ্রে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ জোনাব আলী বিজয়ী হন।

এতে লাঙল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেন অন্তিকের সমর্থকরা ফলাফল প্রত্যাখ্যান করে ভোটকেন্দ্র ঘিরে রাখেন। নির্বাচনে নিয়োজিতরা ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জাম নিয়ে উপজেলা সদরে রিটার্নিং কর্মকর্তার দফতরে যাওয়ার পথে পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলার শিকার হন।

ঘটনার সময় আত্মরক্ষার জন্য বিজিবি সদস্য রুবেল হোসেন মণ্ডল কেন্দ্রের একটি কক্ষে আশ্রয় নেন। বিক্ষুব্ধরা তাকে সেখানে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে আক্রমণ থেকে রক্ষায় কয়েক রাউন্ড গুলি ছুড়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।