• বৃহস্পতিবার   ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৬ ১৪২৯

  • || ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
এইচএসসিতে: পাসের হার ৮৫.৯৫, জিপিএ-ফাইভ ১৭৬২৮২ নবায়নযোগ্য জ্বালানি খাতে বিনিয়োগে আগ্রহী চীন: রাষ্ট্রদূত দল ও দেশের জন্য নিবেদিত ছিলেন মোছলেম উদ্দিন: প্রধানমন্ত্রী নীলফামারীতে সেচের আওতায় আসছে ১ লাখ হেক্টর জমি ৮ হাজার মেট্রিক টন মসুর ডাল কিনবে সরকার

বিএনপির সঙ্গে খেলতে যুবলীগই যথেষ্ট: নিক্সন চৌধুরী

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২৩  

বিএনপির সঙ্গে খেলতে যুবলীগই যথেষ্ট: নিক্সন চৌধুরী                        
বিএনপির সঙ্গে খেলতে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ লাগবে না, শুধু যুবলীগই যথেষ্ট বলে মন্তব্য করেছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী (নিক্সন চৌধুরী)।

গতকাল রোববার (১৫ জানুয়ারি) দুপুরের নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, ১০ ট্রাক অস্ত্র মামলা, গ্রেনেড হামলা মামলা, চুরির মামলা, দুর্নীতির মামলা, এতিমের টাকা আত্মসাৎ মামলায় সাজাপ্রাপ্ত আসামি লন্ডনে বসে আছেন। তার সঙ্গে আমরা কীভাবে খেলবো? আমরা কীভাবে খেলবো ৮০ বছর বয়সের একজনের সঙ্গে, যিনি দুর্নীতি মামলায় জেলে। আমাদের নেত্রীর দয়ায় এখন বাসায় আছেন। আমরা কার সঙ্গে খেলবো? যারা বিদ্যুৎ না দিয়ে খাম্বা লাগিয়ে টাকা চুরি করে নিয়ে গেছে, তার সঙ্গে খেলবো? খেলা হবে না। ভালো টিমই নেই, যার সঙ্গে খেলবো। আর যারা আছেন তাদের সঙ্গে আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ লাগবে না। শুধু যুবলীগ মাঠে নামলেই জিতবো।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল পারভেজ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, জেলা যুবলীগের সভাপতি রমেন্দ্রনাথ বর্ধন, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ প্রমুখ।