• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

কনস্টেবলের পাতানো ফাঁদে অপহরণের শিকার কর্মকর্তা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২০  

গৃহপরিচারিকাকে নিতে ঢাকা থেকে এসে এক পুলিশ কনস্টেবলের পাতানো ফাঁদে অপহরণের শিকার হয়েছেন একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা। এ ঘটনায় অপহরণ মামলায় রবিউল ইসলাম নামে পুলিশের ওই কনস্টেবলসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিউল রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত। শনিবার (১৮ জানুয়ারি) গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ। তবে এখনো অপহৃত তোশারেফ হোসেন পপিকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় অপহৃতের বোন সাজিয়া আফরিন ডলি বাদী হয়ে গত বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রংপুর মেট্রো কোতয়ালী থানায় ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আট থেকে নয় জনকে আসামি করে একটি অপহরণ মামলা করেন। পরদিন শুক্রবার রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কনস্টেবল রবিউল ইসলামসহ তিন জনকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে, মামলার বিবরণে জানা যায়, আরবান হেলথ কেয়ারের কর্মকর্তা তোশারেফ হোসেন পপি পুলিশ কনস্টেবল রবিউলের কথা মতো গৃহপরিচারিকা ঠিক করতে গত ১০ জানুয়ারি ঢাকা থেকে রংপুরে আসেন। পরদিন কামারপাড়া বাসস্ট্যান্ড থেকে পপিকে রিসিভ করার পরই রবিউল তাকে হত্যার উদ্দেশ্যে অপহরণ করেন এবং বিভিন্ন স্থানে আটকে রেখে নির্যাতন চালান। যা পপি বিভিন্ন সময় ফোনে তার বোনকে জানান।

পপির স্বজনরা রংপুরে এসে পুলিশ কনস্টেবল রবিউলের সঙ্গে যোগাযোগ করলে তাদেরকেও হত্যার হুমকি দেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে। থানায় অপহরণ মামলা দায়ের করলে পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে কনস্টেবল রবিউল, বিপুল ও সাইফুলকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ জানান, অপহৃত তোশারেফ হোসেন পপিকে উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।