• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

নির্বাচন, আন্দোলন কোথাও সমর্থন নেই বিএনপির: কাদের

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

কি নির্বাচন, কি আন্দোলন কোথাও বিএনপির জনসমর্থন নেই বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের সাধারণ স¤পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, তারা ডিজিটাল বাংলাদেশ চায়না বাংলাদেশকে পিছিয়ে রাখতে চায় তারা। যার কারণে এনালগে রয়েছে বিএনপি। তিনি বলেন, বিএনপি মানে অন্ধকার, বিএনপি মানে দুর্নীতি, বিএনপি মানের সন্ত্রাস এমনকি বিএনপি মানে খুন গুম আর ধর্ষণ।

শনিবার(১১ জানুয়ারি) দুপুরে ২টায় নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের ফাইভ স্টার মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ইভিএম প্রয়োগ নিয়ে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন যা সিদ্ধান্ত নেবে আমরা সেটাতেই আছি। আমরা কোনটাতে ভীতু নই। বিএনপি নির্বাচনের আগেই হেরে  গেছে। ভোটের নিরপেতা নিয়ে প্রশ্ন তুলেছে। ইভিএম একটি আধুনিক নির্বাচন ব্যবস্থা। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময় কোথাও নির্বাচনে হয়নি ঢাকাতেও হবে না।

শীতে মানুষ কাঁপলে বিএনপি অভিযোগ আর নালিশ নিয়ে ব্যস্ত মন্তব্য করে তিনি আরো বলেন, আওয়ামীলীগ জনগণের দল আর বিএনপি মতার রাজনীতি করে। এ কারণে জনগণের পাশে  নেই তারা আর  প্রধানমন্ত্রী  শেখ হাসিনা একটি মানুষও যাতে কষ্ট না পায়  সেজন্য পর্যাপ্ত কম্বল বরাদ্দ দিয়েছেন।


এর আগে এগারটার দিকে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে ত্রাণ বিতরনী দলের সাথে নেমে আসেন তিনি। এ সময় বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি, ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ স¤পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক স¤পাদক বিএম মোজাম্মেল হক, উপ দফতর স¤পাদক আবু সায়েম, জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ স¤পাদক মমতাজুল হক সহ রংপুর বিভাগের নয়টি সাংগঠনিক জেলার দায়িত্বপ্রাপ্ত আওয়ামীলীগের নেতারা উপস্থিত ছিলেন।