• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

পীরগঞ্জ আ’লীগের সদস্য হওয়ায় জয়কে ঘিরে বাড়তি আনন্দ উচ্ছ্বাস

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

দীর্ঘ সাড়ে ছয় বছর পর পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বহুল প্রতীক্ষিত এই সম্মেলনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির এক নম্বর সদস্য করা হয়েছে।

সোমবার (১১ নভেম্বর) দুপুরে পীরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে সর্বসম্মতিক্রমে সজীব ওয়াজেদ জয়কে কমিটির এক নম্বর সদস্য হিসেবে ঘোষণা করা হয়।

এদিকে উপজেলা আওয়ামী লীগে জয়কে রাখায় উজ্জীবিত দলের নেতা-কর্মী থেকে শুরু করে সাধারণ সমর্থকরাও। তৃণমূলেও জয়কে ঘিরে বাড়তি আনন্দ উচ্ছ্বাসের সঙ্গে আছে অনেক প্রত্যাশা। আগামীদিনের রাজনীতি ও দেশের গুরুত্বপূর্ণ দায়িত্বে জয়কে নিয়ে স্বপ্ন বুনছেন এখানকার মানুষজন।

স্থানীয় কৃষকলীগ নেতা মেরাজুল ইসলাম বলেন, পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া আমাদের অহংকার। তিনি পীরগঞ্জের মানুষ। আমাদের বধূমাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সারা বিশ্বের আইডল। তাদের যোগ্য উত্তরাধিকার সজীব ওয়াজেদ জয়। সে আমাদের রংপুরের গর্ব। রংপুরবাসীর স্বপ্ন আকাঙ্খার নাম জয়। উপজেলা পর্যায়ের রাজনীতিতে তার মত মানুষকে সদস্য করতে পারা আমাদের ভাগ্য। আমরা আনন্দিত, উচ্ছ্বাসিত।

অন্যদিকে পীরগঞ্জ পৌর এলাকার শরিফুল ইসলাম নামে এক যুবক বলেন, আমি নৌকার সমর্থক হিসেবে খুবই আনন্দিত। আমাদের এলাকার সন্তান আওয়ামী লীগের কমিটির এক নম্বর সদস্য। আমরা তো তাকে ঘিরে অনেক স্বপ্ন দেখি। জয় আমাদের এলাকার জনপ্রতিনিধিত্ব করবে। একদিন তার মায়ের মত সেও দেশের মানুষের সেবার দায়িত্ব নিব। তার হাত ধরে পীরগঞ্জ তথা পুরো রংপুর অঞ্চলে ব্যাপক উন্নয়ন হবে।

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, একজন পরিচ্ছন্ন, স্বচ্ছ ও স্পষ্টবাদী মানুষের নাম পীরগঞ্জ আওয়ামী লীগের সঙ্গে আজ যুক্ত হলো। সজীব ওয়াজেদ জয়ের কারণে পীরগঞ্জ আওয়ামী লীগ আরও গতিশীল হবে। এখানে জবাবদিহিতা তৈরি হবে। কর্মকাণ্ড বাড়বে। আমি পীরগঞ্জের মানুষ হিসেবে গর্ববোধ করছি বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রীর সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয় আমাদের অভিভাবকের জায়গায় আছেন।

এদিকে জয়কে তারুণ্যের আইডল হিসেবে উল্লেখ করে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীম বলেন, এটা তো আমাদের ভাগ্য, জয়ের মত আইডলকে আমাদের কমিটিতে রাখা হয়েছে। সে শুধু কমিটিতে সদস্য হিসেবে এক নম্বর নয়। সে বিশ্বের তারুণ্যেরও আইডল। তার কারণে আমাদের রাজনীতি আরও প্রাণবন্ত ও গতিশীল হবে।